ফারহানকে কষ্ট পেতে দেখতে চেয়েছিলেন প্রিয়ঙ্কা! সামনে এল অজানা তথ্য

ফারহানকে কষ্ট পেতে দেখতে চেয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া! অভিযোগ, ফারহান নাকি ঠিকঠাক ওয়ার্ক আউট করেন না। ভাবছেন এ কেমন বিচার? ফারহান-প্রিয়ঙ্কা অভিনীত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমার ‘বিহাইন্ড দ্য সিন’-এ ফাঁস হল এমনই কিছু  না জানা তথ্য। ফাঁস করলেন অভিনেত্রী নিজেই। টুইটার থেকে শেয়ার করলেন এমন এক ভিডিয়ো যেখানে দেখা যাচ্ছে, ছবির প্রয়োজনে ফারহানের ঘাড়ে চড়ে ঘুরছেন প্রিয়ঙ্কা। এমন সময় পরিচালক সোনালী বসু দু’জনকেই কিছুটা বিশ্রাম নিতে বললে প্রিয়ঙ্কার সটান উত্তর: “আমি নামব না। ওকে একটু কষ্ট পেতে দাও। অনেক দিন ধরে ওয়ার্ক আউট করে না ফারহান। আর তা ছাড়া আমি খুব একটা ভারীও নই।”

প্রিয়ঙ্কার ওই উত্তর শুনে ফারহান তো অবাক। মুখ দিয়ে ‘হোয়াট’ ছাড়া আর কিছুই বলতে পারেননি ‘মিলখা সিংহ’!

দ্য স্কাই ইজ পিঙ্ক-এর সেটে মাতিয়ে রেখেছিলেন পিগি চপস। খুনসুটি, আড্ডা, সহ-অভিনেতাদের পিছনে লাগা— কিছুই বাদ যায়নি। ছবিতে ফারহান-প্রিয়ঙ্কার কেমিস্ট্রিও মনে ধরেছে দর্শকদের।ট্রেলারে থেকেই জানা যাচ্ছে, ছবিতে প্রিয়ঙ্কার চরিত্রের নাম অদিতি আর ফারহান হলেন নীরেন। তাঁদের মেয়ের চরিত্রে অভিনয় করেছে জাইরা ওয়াসিম। সম্ভবত ওই ছবিই জাইরার করা শেষ ছবি। কারণ, বছর আঠেরোর জাইরা কিছু দিন আগেই ইনস্টাগ্রামে বলিউডকে চিরতরে বিদায় জানানোর কথা ঘোষণা করেছিলেন। কারণ হিসেবে বলেছিলেন, এতে তাঁর ‘ইমান’ নষ্ট হচ্ছে।

ছবিতে জাইরার চরিত্রের নাম আয়েষা। এক ভয়ঙ্কর রোগের শিকার হয় সে। মেয়ের অসুস্থতা, সম্পর্কের টানাপড়েন সব কিছু মিলিয়ে ফারহান-প্রিয়ঙ্কার ওই ছবি মুক্তির আগেই মন জয় করেছে দর্শকদের। ফাইনাল বেল বেজে গিয়েছে। অক্টোবরের ১১ তারিখ হলে আসবে ওই ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WhatsApp chat